ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে ৫ কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৭
গোদাগাড়ীতে ৫ কোটি টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইনসহ সাজেমান (৩৭) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা।

রোববার (০৮ অক্টোবর) বিকেলে উপজেলা সারেংপুর নতুনপাড়া পদ্মার পাড়ে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-৫ এর সদস্যরা।

সাজেমান চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার হাকিমপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে ও একাধিক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি।

রাতে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটককৃত সাজেমান দীর্ঘদিন ধরে মাদকপাচারের সঙ্গে জড়িত ছিলো। কয়েকদিন ধরে তাকে নজরদারিতে রাখেছে র‌্যাবের গোয়েন্দা বিভাগের সদস্যরা।

রোববার বিকেলে গোদাগাড়ীর সারেংপুর এলাকা দিয়ে সাজেমান হেরোইনের একটি বড় চালান ভারত থেকে পাচার করে আনছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব।

এসময় কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খানের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে পাঁচ কেজি হেরোইনসহ সাজেমানকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ০২৩৪ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।