ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগরতলার মেয়রকে ঘেরাও করলো যুব বিজেপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
আগরতলার মেয়রকে ঘেরাও করলো যুব বিজেপি মেয়রের কার্যালয় ঘেরাও কালে ত্রিপুরা প্রদেশ বিজেপি'র যুব মোর্চার নেতাকর্মী ও সমর্থকরা। ছবি: বাংলানিউজ

আগরতলা: আগরতলা পুরনিগমের ৪৯টি ওয়ার্ডের খাবার পানি, রাস্তাসহ বিভিন্ন নাগরিক সমস্যা সমাধানে কর্তৃপক্ষের ব্যর্থতার অভিযোগে মেয়র ড. প্রফুল্লজীৎ সিনহার কার্যালয় ঘেরাও করেছে ত্রিপুরা প্রদেশ বিজেপি'র যুব মোর্চার নেতাকর্মী ও সমর্থকরা। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) রাজ্যের সিটি সেন্টার এলাকায় মেয়রের প্রধান কার্যালয় ঘেরাও করেন তারা। এতে নেতৃত্ব দেন সংগঠনটির ত্রিপুরা প্রদেশ সভাপতি টিঙ্কু রায়।

 

এদিকে, সাধারণ নগরবাসীর সমস্যা সমাধানের জন্য যুব মোর্চার তরফে গত এক বছরে ৬০বারের বেশি ডেপুটেশন দেওয়া হয়েছে আগরতলা পুরনিগম কর্তৃপক্ষে। এরপরও তারা সমস্যা সমাধানে কোনো পদক্ষেপ গ্রহণ করেননি বলেও জানান সংগঠনের নেতাকর্মীরা।

পরে মেয়র ড. প্রফুল্লজীৎ নেতাকর্মীদের আশ্বাস দেন আগামী এক মাসের মধ্যে ওই সব সমস্যা সমাধান করা হবে। এ আশ্বাসের ভিত্তিতে পরিস্থিতি শান্ত হয়।  

যদি এক মাসের মধ্যে সমস্যা সমাধান করা না হয় তবে বৃহত্তর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন সংগঠনের নেতা টিঙ্কু রায়।

বাংলাদেম সময়: ১৫১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৭
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।