ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আরইউজের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
আরইউজের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ বিদায়ী নেতাদের কাছ থেকে দায়িত্ব বুঝে নিচ্ছেন আরইউজের নবনির্বাচিত নেতারা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সংবাদিক ইউনিয়নের (আরইউজে) যৌথসভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় আরইউজে কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় সভাপতিত্ব করেন আরইউজের নবনির্বাচিত সভাপতি কাজী শাহেদ।  

সভার শুরুতেই ইউনিয়নের প্রয়াত সদস্য সাংবাদিক বুলবুল চৌধুরী ও নবনির্বাচিত যুগ্ম-সম্পাদক সাইফুর রহমান রকির বাবা তাসের উদ্দিন আকন্দের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

প্রথম পর্বে বিদায়ী সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ ইউনিয়নকে আরও গতিশীল ও ঐক্যবদ্ধ করতে আরইউজের নবনির্বাচিত নেতাদের প্রতি আহ্বান জানান।  

পরে তিনি আনুষ্ঠানিকভাবে নবনির্বাচিত সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক ইলিয়াস আরাফাতসহ নেতাদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।  

একইভাবে বিদায় কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুমও নবনির্বাচিত কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুবকে দায়িত্ব বুঝিয়ে দেন।  

সভায় অন্যদের মধ্যে বিএফইউজে সদস্য জাবীদ অপু, আরইউজের সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক ইলিয়াস আরাফাত, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু, জনাব আলী ও সামাদ খান উপস্থিত ছিলেন।

পরে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আরইউজে সভাপতি কাজী শাহেদ। সভায় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করা হয়। একইসঙ্গে সাংবাদিকদের মর্যাদা রক্ষা ও অধিকার আদায়ে স্বোচ্চার ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করা হয়।

বাংলাদেশ সময়: ২২৩২ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।