ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

জীবননগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
জীবননগরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ চাচাতো ভাইয়ের হামলায় গিয়াস উদ্দীন (৪২) নামে আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

রোববার (৮ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

এর আগে বুধবার (৪ জুলাই)  উপজেলার খন্দপপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

নিহত গিয়াসউদ্দীন খন্দবপুর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, জমি-জমা নিয়ে চাচাতো ভাইদের সঙ্গে গিয়াসউদ্দিনের বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ৪ জুলাই তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চাচাতো ভাই আনোয়ার ক্ষিপ্ত হয়ে রড দিয়ে গিয়াসউদ্দিনের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন গিয়াস উদ্দীন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ৩ দিন পর রোববার ভোরে তার মৃত্যু হয়।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমান বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহারনামীয় ৪ আসামিকে ইতোমধ্যে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।