ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় হাসপাতালে ঢুকে যুবককে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৮
চুয়াডাঙ্গায় হাসপাতালে ঢুকে যুবককে কুপিয়ে জখম আহত রাব্বিকে ঢাকায় নেওয়া হচ্ছে

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে ঢুকে রাব্বি শেখ (২২) নামে এক যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (০৪ আগস্ট) বিকেলে এ হামলার ঘটনা ঘটে। রাব্বি শেখ চুয়াডাঙ্গা পৌর এলাকার ইসলাম পাড়ার সাজু শেখের ছেলে।

বর্তমানে তাকে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

জানা যায়, পূর্ব বিরোধের জের ধরে বিকেলে শহরের ইসলাম পাড়া এলাকায় দু’দল যুবক সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে অনিক নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়। রাব্বি তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। এসময় ৪/৫ জন যুবক হাসপাতালের জরুরী বিভাগে ঢুকে রাব্বিকে কুপিয়ে জখম করে।

জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই হামলাকারীরা হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এদিকে, খবর পেয়ে সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শামীম কবিরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক ও নার্সরা তাদের নিরাপত্তাহীনতার কথা জানান।  

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শামীম কবির বাংলানিউজকে জানান, রাব্বির অবস্থা অনেকটা সংকটাপন্ন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।  

সদর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খাঁন বাংলানিউজকে জানান, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঢাকায় নেওয়ার আগে রাব্বির জবানবন্দি নেওয়া হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।