ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৬

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৮
রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ৬

রাজশাহী: রাজশাহীর কাটাখালী থানার খিদিরপুর মধ্যচর এলাকায় ডিবি পুলিশের ওপর মাদকবিক্রেতাদের হামলার ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০২ অক্টোবর) দুপুরে পুলিশ বাদী হয়ে কাটাখালী থানায় সন্ত্রাসী হামলা, মাদক ও বিস্ফোরক আইনে তিনটি মামলা করেছে।

ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেফতার করেছে।

এ সময় আগ্নেয়াস্ত্রসহ মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-কমিশনার আবু আহম্মদ আল মামুন মামলার এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

এর আগে সোমবার (১ অক্টোবর) রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল কাটাখালী থানার খিদিরপুর মধ্যচর এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালায়। এ সময় মাদকসহ আক্কাস নামে একজনকে ধরেও ফেলে। খবর পেয়ে মাদকবিক্রেতারা লোকজন নিয়ে গিয়ে পুলিশের ওপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়।

তারা ডিবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহাবুব হোসেন ও কনস্টেবল সুজনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়।

সন্ত্রাসী হামলায় দু'জন গুরুতর আহত হলে পুলিশের অন্য সদস্যরা তাদের নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এ সুযোগে হামলাকারীরা মাদকবিক্রেতা আক্কাস আলীকে নিয়ে পালিয়ে যান। পরে ওই এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

অভিযানে অংশ নেওয়া অন্য পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসেন। এএসআই মাহবুব ও কনস্টেবল সবুজ বর্তমানে রামেক হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, অক্টোবর২, ২০১৮
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।