ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নিখোঁজের তিনদিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৮
নিখোঁজের তিনদিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার ভ্যানচালকের মরদেহ। ছবি: বাংলানিউজ

রাজশাহী: নিখোঁজের তিনদিন পর রাজশাহীর পুঠিয়ায় আবদুল মজিদ (৫০) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আবদুল মজিদ উপজেলার মধুপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) দুপুরে উপজেলার শেষপ্রান্ত নাটোর সোনারপাড়া বিলের চার মাথার মোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহমেদ বাংলানিউজকে জানান, নিহত আবদুল মজিদ তিনদিন ধরে নিখোঁজ ছিলেন। তার ভ্যানটি খুঁজে পাওয়া যায়নি। প্রাথমিকভাবে তিনি ধারণা করছেন, ভ্যানটি ছিনতাই করার জন্য দুর্বৃত্তরা তাকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে।

তিনি জানান, গত মঙ্গলবার (০২ অক্টোবর) রাত ৯টার দিকে ভ্যানচালক মজিদ পুঠিয়া থেকে যাত্রী নিয়ে ঝলমলিয়ার উদ্দেশ্যে যান। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এ নিয়ে গত বুধবার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরে বৃহস্পতিবার সকালে নাটোর সোনারপাড়া বিলের চার মাথার মোড় এলাকায় মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে আবদুর রাকিব অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।