ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

কটিয়াদীতে সংঘর্ষে পাঁচ পুলিশসহ আহত ২০, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
কটিয়াদীতে সংঘর্ষে পাঁচ পুলিশসহ আহত ২০, আটক ৩ কটিয়াদীতে সংঘর্ষে। ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে পাঁচ পুলিশসহ উভয় পক্ষে ২০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে সাব্বির জামান রনি, ইসমাইল হোসেন ও নবী হোসেন নামে বিএনপির তিন কর্মীকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, সোমবার (২৪ ডিসেম্বর) রাত ৯ টার পর কটিয়াদী পৌরসভার বীর নোয়াকান্দি এলাকায় নির্বাচনী প্রচার চালানোকে কেন্দ্র করে বিএনপি ও আওয়ামী লীগ কর্মীদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিএনপি নেতাকর্মীরা পুলিশের দিকেও মারমুখি হয়ে ওঠে।

পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গেলে বিএনপি কর্মীরা পুলিশের ওপর হামলা করে। এতে পাঁচজন পুলিশ আহত হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন-উপ-পরিদর্শক (এসআই) তরিকুল, এসআই জহিরুল, এসআই নাজিউর, এসআই মোস্তফা ও এএসআই বজলুল। তাদেরকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া উভয় পক্ষে আরও অন্তত ১৫ জন আহত হয়েছে।  

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুদ্দিন বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল থেকে বিএনপির তিন কর্মীকে আটক করেছে।  এব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময় : ০১১৬ ঘন্টা, ২৫ ডিসেম্বর, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।