ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলেকে জেতাতে ভোটের মাঠে বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ছেলেকে জেতাতে ভোটের মাঠে বাবা পঞ্চগড়। ছবি: সংগৃহীত

পঞ্চগড়: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ছেলেকে জেতাতে গনসংযোগ, পথসভা ও জনসভার মাধ্যমে মাঠে নেমেছেন খালেদা জিয়ার নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রথম সারির নেতা বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও সাবেক স্পীকার ব্যারিষ্টার জমির উদ্দিন সরকার। 

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের-১ আসনে ছেলে ব্যারিস্টার নওশাদ জমিরকে ধানের শীষ প্রতীকে মাঠে নামিয়েছেন তিনি। ব্যারিস্টার নওশাদ জমির বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।

জমির উদ্দিন সরকার প্রচারণায় বলছেন, 'আগামীতে তরুণরাই এই দেশ পরিচালনা করবে। আমরা তরুণদের হাতে বাংলাদেশকে তুলে দিতে চায়। তরুণদের এখন জায়গা করে দেয়া উচিত। '

সোমবার (২৪ ডিসেম্বর) রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার চৌরাস্তায় নির্বাচনী জনসভার তিনি এসব কথা বলেন।

এসময় প্রার্থী হিসেবে বক্তব্য রাখেন পঞ্চগড়-১ আসনে বিএনপির মনোনীত প্রার্থী ব্যারিস্টার নওশাদ জমির। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, এ্যাড. এ হাসান প্রধান, জাহিদুল ইসলাম কাচ্চু, শাহাদৎ হোসেন রঞ্জু, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমূখ।  

নওশাদ জমির ঢাকা বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে ফার্স্টক্লাস ফার্স্ট হয়ে পরবর্তীতে বিশ্ববিখ্যাত হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়া লেখা করেছেন। তিনি দীর্ঘদিন বিএনপির রাজনীতির সাথে যুক্ত আছেন এবং খালেদা জিয়ার সকল মামলাতে আইনি লড়াই করছেন। তবে পঞ্চগড়-১ (পঞ্চগড় সদর, আটোয়ারী, তেঁতুলিয়া) আসনে ব্যারিষ্টার নওশাদ জমির ছাড়াও বিভিন্ন দলের ৬জন প্রার্থী থাকলেও নৌকা এবং ধানের শীষে বইছে ভোটের হাওয়া।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
ইচএমএস/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।