ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়লার স্তূপ থেকে কুড়ানো বোমার বিস্ফোরণে ৩ শিশু দগ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
ময়লার স্তূপ থেকে কুড়ানো বোমার বিস্ফোরণে ৩ শিশু দগ্ধ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় ময়লার স্তূপ থেকে কুড়িয়ে আনা বোমার বিস্ফোরণে তিন শিশু দগ্ধ হয়েছে।

বুধবার (২ জানুয়ারি) সকাল ১১টায় ফতুল্লার পশ্চিম রসুলপুরের আব্দুল মান্নানের বাড়িতে এ ঘটনা ঘটে।  

এতে আহত হয় ওই বাড়ির ভাড়াটিয়া দিনমজুর টিটু মিয়ার দুই ছেলে আসিফ (৫) ও আরিফ(৩) এবং একই বাড়ির ভাড়াটিয়া সিকিউরিটি গার্ড আবুল হোসেনের মেয়ে আঁখি (১২)।

আহতদের মধ্যে আঁখিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে আর অন্য দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে বাড়িওয়ালা আব্দুল মান্নান নিশ্চিত করেছেন।

বাড়িওয়ালা জানান, বাড়ির পাশে একটি ময়লার স্তূপ থেকে ক্রিকেট খেলার বলের মতো দেখতে চারটি বল কুড়িয়ে নিয়ে আসে তিন শিশু। এরপর ঘরের ভেতরেই খেলার সময় একটির বিস্ফেরণ ঘটলে বিকট শব্দ হয়। এতে আশপাশের লোকজন ছুটে এসে তিন শিশুকে কান্না করতে দেখে। তাদের মধ্যে আঁখির মুখ ও অন্য দুই শিশুর শরীর ও হাত-পা পুড়ে গেছে বলে তারা দেখতে পায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পরিদর্শক (অপারেশনস অ্যান্ড কমিউনিটি পুলিশিং) গোলাম মোস্তফা বলেন, চারটি বোমার মধ্যে একটির বিস্ফোরণ ঘটেছে আর তিনটি আমরা উদ্ধার করেছি। ঘটনার তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।