ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে চিকিৎসাধীন যুবকের ওপর হামলাচেষ্টা, আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
লক্ষ্মীপুরে চিকিৎসাধীন যুবকের ওপর হামলাচেষ্টা, আহত ১০

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর হাসপাতালে দেলোয়ার হোসেন নামে চিকিৎসাধীন এক যুবকের ওপর হামলার চেষ্টা হয়েছে। এতে বাধা দেওয়ায় পুলিশের ওপর হামলা হয়েছে। এসময় পুলিশ-সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। 

বুধবার (২ জানুয়ারি) দুপুরে সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। তখন ১০ জনকে আটক করা হয়।

এতে যুবলীগকে দোষারোপ করছে পুলিশ। ঘটনাটির পর শহরের তমিজ মার্কেট এলাকায় জেলা যুবলীগের কার্যালয় ঘেরাও করে আইন-শৃঙ্খলা বাহিনী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামের যুবক দেলোয়ার হোসেনের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান ফজলুর মারামারি হয়। পরে দু’জনকেই আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। এসময় যুবলীগ নেতাকর্মীরা চিকিৎসাধীন দেলোয়ারের ওপর হামলার চেষ্টা করেন। বাধা দিতে গেলে পুলিশের ওপরও হামলা করেন তারা। একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশ ও সাংবাদিকসহ ১০ জন আহত হন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এসময় পুলিশ বেশ কয়েকটি মোটরসাইকেল জব্দ করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে সদর উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাহবুবুল হক মাহবুব, রূপম হাওলাদার, যুবলীগ নেতা সাইমুন, ছাত্রলীগ নেতা আশেক আহমেদ ও মো. রনিসহ ১০ জনকে আটক করা হয়।  

আহত ১০ জন হলেন- সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলিম, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গিয়াস উদ্দিন, কনস্টেবল নয়ন পাল, মেহেদী হাসান, সাংবাদিক মীর ফরহাদ হোসেন সুমনসহ ১০ জন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে বলেন, হাসপাতালে চিকিৎসাধীন দেলোয়ার হোসেনের ওপর যুবলীগের নেতাকর্মীরা হামলা চালান। এতে বাধা দিতে গেলে তারা পুলিশের ওপরও হামলা করেন। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এসআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।