ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় মিলেছে মেহেরপুরে ‘গুলিবিনিময়ে’ নিহত ব্যক্তির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
পরিচয় মিলেছে মেহেরপুরে ‘গুলিবিনিময়ে’ নিহত ব্যক্তির

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামের একটি বাগানে মাদকবিক্রেতাদের দু’পক্ষের মধ্যে ‘গুলিবিনিময়ে’ নিহত ব্যক্তির পরিচয় মিলেছে।

তার নাম মোসায়েদ হোসেন (৪২)। তিনি মেহেরপুর শহরের ৪ নম্বর ওয়ার্ডের নতুনপাড়া এলাকার মৃত মসলেম আলীর ছেলে।

তার বিরুদ্ধে সদর থানায় মাদকসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) সকালে জেলা পুলিশের সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শেখ মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শেখ মোস্তাফিজুর রহমান জানান, মোসায়েদ হোসেন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদকবিক্রেতাদের একজন। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে। শুধু মোসায়েদ হোসেনই নয়, তার পরিবারের অন্যান্য সদস্যরাও মাদক বিক্রয়ের সঙ্গে জড়িত। সম্প্রতিক তার শাশুড়িকে মাদকসহ আটক করেছে পুলিশ। তিনি বর্তমানে জেলে রয়েছেন।

এ ঘটনায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলার প্রস্তুতি চলছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বুধবার (২ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার সীমান্তবর্তী বুড়িপোতা গ্রামের একটি বাগানে মাদকবিক্রেতাদের দু’পক্ষের মধ্যে ‘গুলিবিনিময়ে’ মোসায়েদ হোসেন নিহত হন। পুলিশ ধারণা মাদক নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বের জেরেই এ ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।