ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
মানিকগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলায় আল-আমিন (২৪) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

আল-আমিন উপজেলার জাগীর ইউনিয়নের ঢাকুলী গ্রামের বাবুল মিয়ার ছেলে। তিনি পেশায় একটি প্রাইভেট কোম্পানির গাড়ির চালক ছিলেন।

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) সকালে আল-আমিনের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

জাগীর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) আব্দুল হক বাংলানিউজকে জানান, প্রায় দেড় বছর আগে একই ইউনিয়নের বাইচাইল গ্রামের হামিদুর রহমানের মেয়ে কুলসুম আক্তারকে ভালবেসে বিয়ে করে আল-আমিন। পারিবারিক কলহের জন্য প্রায় আড়াই মাস আগে তাদের ডিভোর্স হয়ে যায়। তবে, ডিভোর্সের পরেও কুলসুমের সঙ্গে যোগাযোগ ছিল আল-আমিনের।

বৃহস্পতিবার ভোরে বাইচাইল এলাকার স্থানীয় মেম্বার মহিদুর রহমান আল আমিনের বোনকে মোবাইলে জানান, কুলসুমের বাড়ির পাশে আল-আমিন গুরুতর আহতাবস্থায় পড়ে আছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলেও জানান আব্দুল হক মেম্বার।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তৌহিদুল ইসলাম জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই আল আমিনের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে কোনো মন্তব্য করা সম্ভব নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
কেএসএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।