ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লাখাইয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
লাখাইয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা

হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই উপজেলার করাব গ্রামে দু’পক্ষের সংঘর্ষ চলাকালে পুলিশের ওপর হামলার অভিযোগে ৪২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে জানান, থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এতে সংঘর্ষে জড়িত উভয়পক্ষের ৪২ জনকে আসামি করা হয়েছে।

এরই মধ্যে চারজনকে গ্রেফতারও করেছে পুলিশ। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এছাড়া ওই গ্রামে যাতে আবার সংঘর্ষ না ঘটে সেজন্য সতর্ক রয়েছে পুলিশ।

এদিকে, স্থানীয় কয়েকজন জানান, মামলা দায়েরের পর এলাকায় গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে। গ্রেফতার এড়াতে পুরো গ্রাম পুরুষশূন্য হয়ে পড়েছে।

পুলিশ জানায়, লাখাই উপজেলার করাব গ্রামের নয়া বাড়ির শাহিদ মিয়ার ছেলে মুর্শেদ মিয়ার (১৮) কাছে ৫০০ টাকা পাওনা ছিল মোল্লা বাড়ির ফখরুদ্দিনের ছেলে শিমুল মিয়ার। বুধবার (২ জানুয়ারি) বিকেলে পাওনা টাকা ফেরত চাইলে দু’জনের ঝগড়া শুরু হয়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে অন্তত ২০ জন আহত হন। খবর পেয়ে লাখাই থানা এবং হবিগঞ্জ থেকে দুই শতাধিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ৬০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ১০ পুলিশ সদস্য আহত হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।