ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে অপহৃত দুই গার্মেন্টসকর্মী উদ্ধার, আটক ৮ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
ময়মনসিংহে অপহৃত দুই গার্মেন্টসকর্মী উদ্ধার, আটক ৮  আটক অপহরণ চক্রের ৮ সদস্য। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহে অপহৃত দুই গার্মেন্টসকর্মীকে উদ্ধার করেছে র‌্যাব-১৪। এসময় অপহরণ চক্রের ৮ সদস্যকে আটক করা হয়। 

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) দুপুরে স্থানীয় র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ময়মনসিংহ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী সাদিক এ তথ্য জানান।

অপহৃত দুই গার্মেন্টসকর্মী হলেন- রাকিবুল ইসলাম (২৬) ও মিনা খাতুন (৩০)।

আটকরা হলেন- বাবু (২৩), শুভ মিয়া (৪০), খলিল (২৬), শহিদুল আলম (৩০), মোজাম্মেল হক (২৫), নূর মোহাম্মদ (২০), মিজানুর রহমান (২৫) ও রুবেল মিয়া (২৭)।  

মেজর শিবলী সাদিক জানান, গত মঙ্গলবার (১ জানুয়ারি) রাতে জেলার ত্রিশাল উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে দুই গার্মেন্টসকর্মীকে অপহরণ করা হয়। পরদিন বুধবার (২ জানুয়ারি) রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) জানতে পারে, অপহরণকারীরা ত্রিশালের বাসস্ট্যান্ড সংলগ্ন সড়ক ও জনপথ বিভাগের পরিত্যক্ত টিনশেড ঘরের ভেতরে তাদের জিম্মি করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ আদায়ের জন্য মারধর করছে।  

পরে রাত সাড়ে ৯টার দিকে ওই স্থানে অভিযান চালিয়ে অপহৃতদের উদ্ধার ও অপহরণ চক্রের আট সদস্যকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
এমএএএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।