ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দ আশরাফের মৃত্যুতে শেহাবি উপাচার্যের শোক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
সৈয়দ আশরাফের মৃত্যুতে শেহাবি উপাচার্যের শোক 

ঢাকা: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নেত্রকোণায় প্রতিষ্ঠিত শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের (শেহাবি) উপাচার্য অধ্যাপক ড. রফিকউল্লাহ খান। 

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) রাতে এক বার্তায় এ শোক জানান তিনি।  

উপাচার্য ড. রফিকউল্লাহ বলেন, ‘বাংলাদেশের মুক্তিযুদ্ধ, মানুষের অধিকার ও গণতান্ত্রিক আন্দোলনে সৈয়দ আশরাফুল ইসলামের সাহসী অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে।

তিনি ছিলেন শুদ্ধ রাজনীতির আদর্শরূপ; মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের অনন্য সৈনিক। তার মৃত্যুতে জাতি একজন সৎ, ত্যাগী ও দূরদর্শী রাজনীতিবিদ হারালো। এই শূন্যতা জাতীয় জীবনের পথচলায় সব সময়ই অনুভব হবে। ’

বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য প্রয়াত সৈয়দ আশরাফের আত্মার শান্তি কামনা করেছেন। পাশাপাশি  তার শোক সন্তপ্ত পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ড. রফিকউল্লাহ খান।  

বৃহস্পতিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে বেশ কিছুদিন ধরে চিকিৎসাধীন সৈয়দ আশরাফুল ইসলাম।  

কয়েক মাস আগে ফুসফুসে ক্যান্সার আক্রান্ত হওয়ার পর ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ০৩৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ