ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নানিয়ারচরে মিনিট্রাক উল্টে চালক নিহত, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
নানিয়ারচরে মিনিট্রাক উল্টে চালক নিহত, আহত ৪

রাঙামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় একটি মিনিট্রাক উল্টে চালক আলমগীর হোসেন (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকে অবস্থাকারী চারজন শ্রমিক আহত হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক আলমগীরের গ্রামের বাড়ি চট্টগ্রাম জেলার রাণিরহাট এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে রড-সিমিন্টে বোঝাই একটি মিনিট্রাক রাঙামাটির নানিয়ার উপজেলার বুড়িঘাট ইউনিয়নে আসে। সেখানে মালামাল নামিয়ে দিয়ে পুনরায় চট্টগ্রামের উদ্দেশ্য রওনা করার সময় ঘিলাছড়ি ইউনিয়নের সমাজকল্যাণ মুখ এলাকায় আসলে হঠাৎ ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মূল সড়ক থেকে প্রায় ১০০ ফুট গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ওই ট্রাকের চালক আলমগীর নিহত হন। এতে চারজন শ্রমিক আহত হয়।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বাংলানিউজকে বলেন, লোকমুখে শুনেছি দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন। পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। সেখান থেকে ফিরলে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।