ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরের সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে হিরো আলম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৯
সুবর্ণচরের সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে হিরো আলম নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে হাসপাতালে আশরাফুল আলম ওরফে হিরো আলম। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার সেই গৃহবধূকে দেখতে নোয়াখালীতে এসেছেন আলোচিত সংসদ সদস্য প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

শনিবার (৫ জানুয়ারি) সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতিতা গৃহবধূ ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান হিরো আলম। এ সময় তিনি ওই নারীর সঙ্গে কথা বলেন এবং সান্ত্বনা দেন।

হিরো আলম এ ঘৃণ্য ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করে বলেন, নির্যাতনকারীরা মানুষ নয়, এরা পশুর চেয়ে অধম ও ঘৃণিত। এদের একমাত্র শাস্তি হোক মৃত্যুদণ্ড।

এদিন দুপুরের দিকে নির্যাতিতা ওই গৃহবধূকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতারাও।

গত ৩০ ডিসেম্বর ভোটের দিন ওই নারীকে ভোটকেন্দ্রে হুমকি দেওয়ার পর রাতে তার বাড়িতে হামলা চালায় ১০ স্থানীয় সন্ত্রাসীরা। তারা সেই নারীর স্বামী-সন্তানকে বেঁধে তাকে গণধর্ষণ করে এবং জখম করে রেখে চলে যায়। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় ওঠে।

অভিযুক্তদের পরিচয় ক্ষমতাসীন দলের হলেও আওয়ামী লীগ ও সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, এ ধরনের অপরাধের ব্যাপারে কঠোর অবস্থানে সরকার এবং অপরাধীরা ছাড় পাবে না। এ ঘটনায় এখন পর্যন্ত প্রধান অভিযুক্ত রুহুল আমিনসহ বেশ ক’জন গ্রেফতার হয়েছে। এমনকি রুহুল আমিনকে আওয়ামী লীগ থেকেও বহিষ্কার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৯
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।