ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজবাড়ীতে চুরি চক্রের ১০ সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
রাজবাড়ীতে চুরি চক্রের ১০ সদস্য গ্রেফতার পুলিশের হাতে আটক চুরি চক্রের ১০ সদস্য। ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: রাজবাড়ীতে আলোচিত ব্যাটারি চুরির ঘটনায় চুরি চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (১৭ মার্চ) রাতে সদর থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলার পুলিশ সুপার (এসপি) আসমা সিদ্দিকা মিলি।

তিনি বলেন, ৬ মার্চ (বুধবার) গভীর রাতে জেলা পৌরসভা এলাকার পাবলিক হেলথ মোড়ে অবস্থিত ‘নিউ তাজ মটরস অ্যান্ড মেশিনারিজ’ দোকান থেকে শার্টারের তালা কেটে ৩ লাখ ৫৯ হাজার টাকার বিভিন্ন কোম্পানির ৩৭টি ব্যাটারি চুরি করে কাভার্ডভ্যানে নিয়ে যায় চোরেরা।

চুরির ঘটনায় দোকানে মালিক ১৬ মার্চ (শনিবার) থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৩৩। এরপর রাজবাড়ী, ফরিদপুর, গোপালগঞ্জ ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরির ঘটনার সঙ্গে জড়িত ১০ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া ১০জন হলেন- গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বল নারায়ণপুর গ্রামের আশরাফ কাজীর ছেলে মিজান কাজী (২৭), রাজবাড়ীর বিনোদপুর গ্রামের ২ নম্বর ওয়ার্ডের জব্বার সরদারের ছেলে ফারুক সরদার (২৫), ইন্দ্রনারায়ণপুর গ্রামের বাবু মিয়ার ছেলে রুবেল (২৮), হান্নান ভূঁইয়ার ছেলে মহাসীন (৩২), গোয়ালন্দ ঘাট থানার চরকাচরন্দপুর গ্রামের মাসুদ চৌধুরী (৪৮), চর বরাট গ্রামের হায়াত আলী মোল্লার ছেলে হজরত আলী (২৮), গঙ্গাপ্রসাদপুর গ্রামের আবুল শেখের ছেলে মেহেদী শেখ (২০), পাবনা জেলার আমিনপুর থানার সাগরকান্দি গ্রামের মৃত খলিল শেখের ছেলে রাজু শেখ (২৫), ফরিদপুরের মধুখালীর ঘোড়াখালী গ্রামের জহুর কাজীর ছেলে আখের আলী (২৪) ও দবির মোল্লার ছেলে সুজন মিয়া (২১)।

সংবাদ সম্মেলনে এসপি আরও বলেন, চোরদের দেওয়া তথ্য মতে, চুরি কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান, একটি মাইক্রোবাস, দু’টি তালা কাটার হাইড্রোলিক কাটার, ২৫টি ব্যাটারি উদ্ধার করা হয়। মামলাটি তদন্তাধীন। ঘটনার সঙ্গে জড়িত অন্যরদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৫৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯/ আপডেট:০৮২০
এইচএমএস/এমকেএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।