ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেগা প্রকল্প অনুমোদন পেলে রাজশাহী হবে অনন্য মহানগর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
মেগা প্রকল্প অনুমোদন পেলে রাজশাহী হবে অনন্য মহানগর নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভায় বক্তব্য রাখছেন খায়রুজ্জামান লিটন/ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহী মহানগরীর অবকাঠামোসহ সার্বিক উন্নয়নে একটি মেগা প্রকল্প তৈরি করা হচ্ছে। এ প্রকল্পটি প্রধানমন্ত্রী অনুমোদন দিলে রাজশাহী হবে অন্যন্য মহানগর। এর উন্নয়ন নিয়ে আর চিন্তা থাকবে না। আমি আশাবাদী প্রধানমন্ত্রী প্রকল্পটি অনুমোদন দেবেন।

বৃহস্পতিবার (২১ মার্চ) দুপুরে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় ‘রাজশাহী মহানগরীর সমন্বিত নগর উন্নয়ন’ শীর্ষক প্রকল্প নিয়ে আলোচনা হয়।

নগর পরিকল্পনা ও উন্নয়ন স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-২ রজব আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১০নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস আলী সরদার, কমিটির সদস্য ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাওগাতুল আলম, কমিটির সদস্য সচিব ও প্রধান প্রকৌশলী আশরাফুল হক। এছাড়া অন্যান্য কাউন্সিলর ও প্রকৌশল বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
এসএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।