ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাসিকের পৌরকর আদায় ক্যাম্পেইন শুরু ৩১ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
রাসিকের পৌরকর আদায় ক্যাম্পেইন শুরু ৩১ মার্চ

রাজশাহী: পৌরকর আদায়ের লক্ষ্যে ওয়ার্ড পর্যায়ে নাগরিকদের উৎসাহিত করতে অস্থায়ী ক্যাম্প পরিচালনা করবে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক)। এরই অংশ হিসেবে ৩১ মার্চ থেকে ১০ এপ্রিল পর্যন্ত মহানগরের বিভিন্ন ওয়ার্ডে আদায় ক্যাম্প পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করেছে রাসিক। 

শনিবার (৩০ মার্চ) রাসিকের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এতে বলা হয়েছে- রাজশাহী সিটি করপোরেশনের অধিক্ষেত্রে যেসব হোল্ডিং মালিকরা এখনও পৌরকর পরিশোধ করেননি তাদের উৎসাহিত করার লক্ষ্যে কর্তৃপক্ষ ওয়ার্ড কার্যালয়ে অস্থায়ী পৌরকর আদায় ক্যাম্প স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে।

 

এ সিদ্ধান্তের প্রেক্ষিতে আগামী ৩১ মার্চ ও ১ এপ্রিল (রোববার ও সোমবার) ওয়ার্ড নং-৪, ওয়ার্ড নং-৫, ওয়ার্ড নং-১৬, ওয়ার্ড নং-২০, ওয়ার্ড নং-২৩, ওয়ার্ড নং-২৪ এবং ২ ও ৩ এপ্রিল (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নং-২, ওয়ার্ড নং-৭, ওয়ার্ড নং-১৫, ওয়ার্ড নং-১৮, ওয়ার্ড নং-২৭, ওয়ার্ড নং-২৯ এবং আগামী ৭ ও ৮ এপ্রিল (রোববার ও সোমবার) ওয়ার্ড নং-১, ওয়ার্ড নং-৩, ওয়ার্ড নং-১১, ওয়ার্ড নং-১২, ওয়ার্ড নং-২৬, ওয়ার্ড নং-২৮ এবং ৯ ও ১০ এপ্রিল (মঙ্গলবার ও বুধবার) ওয়ার্ড নং-৬, ওয়ার্ড নং-৮, ওয়ার্ড নং-১৭, ওয়ার্ড নং-১৯, ওয়ার্ড নং-২১, ওয়ার্ড নং-২২ এ অস্থায়ী আদায় ক্যাম্প স্থাপন করা হবে। নাগরিকরা সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিধি অনুসারে প্রাপ্ত সুযোগসহ পৌরকর পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।