ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিদেশি পিস্তল, ম্যাগজিন-গুলিসহ ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
বিদেশি পিস্তল, ম্যাগজিন-গুলিসহ ব্যবসায়ী আটক র‌্যাবের হাতে আটক জারজিস হোসেন।

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া থেকে বিদেশি পিস্তল, দু’টি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলিসহ জারজিস হোসেন (২৭) নামে এক  অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। 

সোমবার (৪ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের ছোট ধাদাস গ্রাম থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে র‌্যাবের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

জারজিস হোসেন উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে। তার বিরুদ্ধে র‌্যাব-৫’র পক্ষ থেকে থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের হয়েছে।

র‌্যাব-৫’র কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বেলপুকুর ইউনিয়নের ছোট ধাদাস গ্রামে অভিযান চালায়। এ সময় আবদুর রহিমের বাড়ির সামনে থাকা আমবাগান থেকে অস্ত্র ব্যবসায়ী জারজিস হোসেনকে আটক করা হয়। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দু’টি ম্যাগজিন ও পাঁচ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে, র‌্যাব-৫’র কার্যালয়ে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।  

র‌্যাবের জিজ্ঞাসাবাদে জারজিস অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার স্বীকার করেছেন। মঙ্গলবার সকালে তাকে বেলপুকুর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এসএস/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।