ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেন্দ্রে অবৈধ প্রবেশ: শিক্ষকের ২ বছরের সাজা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
কেন্দ্রে অবৈধ প্রবেশ: শিক্ষকের ২ বছরের সাজা

রাজশাহী: স্কুলের কেন্দ্রে অবৈধভাবে প্রবেশের দায়ে কনক কুমার প্রামানিক নামের এক শিক্ষককে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রাজশাহীর বাগমারা উপজেলার গোড়সার উচ্চ বিদ্যালয় অ্যান্ড ভোকেশনাল স্কুল কেন্দ্রে মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুরে এই অবৈধ প্রবেশের ঘটনা ঘটে। এ ঘটনায় বিকেলে ভ্রাম্যমাণ আদালত বাসানো হয়।

 

সেখানে দোষ স্বীকার করায় ওই শিক্ষককে দুই বছরে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ আহমেদ।

জানতে চাইলে রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত ওই শিক্ষককে বিকেলে রাজশাহী কারাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, মঙ্গলবার কারিগরি শিক্ষা বোর্ডের আওতায় নবম শ্রেণির বোর্ড সমাপনী পরীক্ষা চলছিল গোড়সার উচ্চ বিদ্যালয় অ্যান্ড ভোকেশনাল স্কুল কেন্দ্রে।  

কেন্দ্রের পাশে থাকা মজানপাড়া মহিলা ভোকেশনাল স্কুলের শিক্ষক কনক কুমার প্রামানিক ডিউটি না থাকলেও তার প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদের কক্ষে রেখে পরীক্ষা চলাকালে কেন্দ্রের ভেতরে অবস্থান করছিলেন। এ সময় অবৈধ প্রবেশকারী হিসেবে তাকে আটক করা হয়।  

পরে তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে আনা হলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট দুই বছরের সাজা দেন।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।