ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহী-ঢাকা রুটে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৯
রাজশাহী-ঢাকা রুটে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু আন্তঃনগর ট্রেন

রাজশাহী: টানা দু’দিন বন্ধ থাকার পর রাজশাহী-ঢাকা রুটের আন্তঃনগর ট্রেনের আগাম টিকেট বিক্রি শুরু হয়েছে।

শনিবার (২১ ডিসেম্বর) বিকেল থেকে পাওয়া যাচ্ছে বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেসের আগাম টিকিট। এছাড়া মিলছে আন্তঃনগর ট্রেন সিল্কসিটি ও পদ্মা এক্সপ্রেসের টিকেটও।

তবে এখন পর্যন্ত আন্তঃনগর ট্রেন ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের আগাম টিকিট ছাড়া হয়নি। রোববার (২২ ডিসেম্বর) সকাল থেকে ধূমকেতু ট্রেনের আগাম টিকিট বিক্রির কথা রয়েছে।  

রাজশাহী রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আব্দুল করিম বলেন, গত দু’দিন থেকে আগাম টিকিট বিক্রি বন্ধ ছিল। তবে শনিবার (২১ ডিসেম্বর) বিকেল থেকে  আন্তঃনগর ট্রেন বনলতা ও সিল্কসিটি এক্সপ্রেসের টিকেট বিক্রি শুরু হয়েছে। সন্ধ্যায় শুরু হয় পদ্মা এক্সপ্রেসের টিকিট বিক্রি। শিগগিরই ধুমকেতু এক্সপ্রেসের টিকেট বিক্রি শুরু হবে।

তিনি বলেন,  ১ জানুয়ারি থেকে পশ্চিমাঞ্চল রেলওয়ের টাইম শিডিউলে কিছুটা পরিবর্তন আসছে। এছাড়া পশ্চিমাঞ্চল রেলের ঢাকা-রাজশাহী রুটে চলাচলকারী প্রতিটি আন্তঃনগর ট্রেনের নতুন করে আসন বিন্যাস করা হয়েছে। পরিবর্তন হচ্ছে বিভিন্ন ট্রেনের র‌্যাক।  

এজন্য এই দু’দিন সাময়িকভাবে আগাম টিকিট বিক্রি বন্ধ রাখা হয়েছিল। আসন বিন্যাস চূড়ান্ত হওয়ায় আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে বলেও জানান এই রেলওয়ে কর্মকর্তা।

বাংলাদেশ সময় : ০৭৫০ ঘণ্টা,  ডিসেম্বর ২২, ২০১৯ 
এসএস/ এসএমএকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।