ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে বাস পুকুরে পড়ে এক জন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
বাগেরহাটে বাস পুকুরে পড়ে এক জন নিহত  নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বাগেরহাটে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ যাত্রী। 

রোববার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় খুলনা থেকে শরণখোলাগামী বিআরটিসি একটি বাস সাইনবোর্ড-বগী আঞ্চলিক সড়কের পাশে কচুয়া উপজেলার বিলকুল গ্রামের একটি পুকুরে পড়ে গেলে এ হতাহতের ঘটনা ঘটে।  

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা দুর্ঘটনা কবলিত বাস ও যাত্রীদের উদ্ধার শুরু করেছে।

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান বলেন, একটি বিআরটিসি বাস বিলকুল গ্রামের হানেফ শেখের পুকুরে কাত হয়ে পড়ে যায়। আমরা সবাই দৌড়ে গিয়ে যাত্রীদের উদ্ধার করি। বাসের ভেতরে এখনও এক যাত্রী আছে তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাগেরহাট ফায়ার ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, পুকুরে একটি বাস পড়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে। বাসের ভেতর এক জনের মরদেহ আটকে রয়েছে। আমরা উদ্ধারের চেষ্টা করছি। এছাড়া বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে শরণখোলা উপজেলার রায়েন্দা গ্রামের লোকমান হাওলাদারের স্ত্রী রিক্তা পারভীনকে বাগেরহাট সদর হসাপাতালে ভর্তি করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।