ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতাকে ছিনিয়ে নিতে ইউএনও’র গাড়ি বহরে হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
যুবলীগ নেতাকে ছিনিয়ে নিতে ইউএনও’র গাড়ি বহরে হামলা

ব্রাহ্মণবাড়িয়া: দণ্ডিত সাবেক যুবলীগ নেতা ও ইউনিয়ন পরিষদের সদস্যকে ছিনিয়ে নিতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভ্রাম্যমাণ আদালতের গাড়ি বহরে হামলা হয়েছে। এতে কসবা উপজেলার নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার পশ্চিম ইউনিয়নের বিলঘর গ্রামে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহতরা হলেন- ইউএনও মাসুদউল আলম, কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ, পুলিশের নায়ের আলী আজম, কনস্টেবল মাহবুবুল ও জয়রুপ।  

ইউএনও মাসুদ-উল-আলম বাংলানিউজকে জানান, ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে দুপুর থেকে পাঁচজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কসবার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালানো হয়। বিকেলে কসবা পশ্চিম ইউনিয়নের বাসিন্দা আলমগীরসহ দু’জনকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত আলমগীরকে দণ্ড দিয়ে থানায় নিয়ে আসতে থাকে। এ অবস্থায় বিলঘর এলাকার পৌঁছালে গাড়ি বহরে হামলা হয়। আলমগীরকে ছাড়িয়ে নিতেই এ হামলা হয়েছে বলে অভিযোগ ইউএনও’র।

কসবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মো. মানিক মিয়া বাংলানিউজকে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে বিস্তারিত কিছু জানেন না।  

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়তে হয়। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।