ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

জামালপুর সীমান্তে মোবাইল নেটওয়ার্ক বন্ধ, দুর্ভোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
জামালপুর সীমান্তে মোবাইল নেটওয়ার্ক বন্ধ, দুর্ভোগ

জামালপুর: সরকারের নির্দেশনা অনুযায়ী সীমান্তের ১ কিলোমিটার মোবাইল নেটওয়ার্ক বন্ধ থাকার ঘোষণায় দুর্ভোগে পড়েছে সীমান্তের মানুষ। মোবাইল থাকার পরও তারা যোগাযোগ করতে পারছেন না কারও সঙ্গে। বিশেষ করে যেসব এলাকায় হাতির উপদ্রব বেশি সেখানে ভোগান্তিও বেশি।

১ কিলোমিটার মোবাইল নেটওয়ার্ক বন্ধের নির্দেশনা থাকলেও ২ কিলোমিটারেরও বেশি এলাকায় নেটওয়ার্ক পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ সীমান্তের বাসিন্দাদের।

রোববার (২৯ ডিসেম্বর) দিনগতরাত ১২টার পর মোবাইলের সংযোগ বিচ্ছিন্ন না হলেও এসব ফোনে কোনো আউটগোয়িং বা ইনকামিং হচ্ছে না।

আরও পড়ুন>> সীমান্তে এক কিলোমিটার মোবাইল নেটওয়ার্ক বন্ধ রাখার নির্দেশ

সীমান্তবর্তী বালিঝুড়ি গ্রামের বাসিন্দা ইসমাইল বলেন, আমি গ্রামীণফোনের একটি নম্বর ব্যবহার করি। আমার বাড়ি সীমান্ত থেকে ২ কিলোমিটার দূরে হলেও কোনো কল করতে পারছি না।

 

বালিঝুড়ি গ্রামের বাসিন্দা ইব্রাহিম মিয়া বলেন, আমি রবির সিম ব্যবহার করি। সীমান্ত থেকে আমার বাড়ি প্রায় দেড় কিলোমিটার দূরে। আমার ফোনে নেট রয়েছে। তবে কোনো ধরনের ফোন যাচ্ছে না আবার আসছেও না।

তবে এ বিষয়ে কোনো তথ্য নেই স্থানীয় সীমান্তরক্ষী বাহিনী বিজিবির কাছে।

৩৭ বিজিবি ব্যাটালিয়নের কামান্ডিং অফিসার লে. কর্নেল এসএম আজাদ বাংলানিউজকে জানান, সকাল থেকে সীমান্তে অবস্থানরত যে কারও মোবাইলে ফোন দিলে বন্ধ দেখাচ্ছে। তবে কী কারণে এই সমস্যা হচ্ছে তিনি জানেন না।

বাংলাদেশ সময়: ০৬১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।