ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
ছেলের লাঠির আঘাতে প্রাণ গেল মায়ের

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামে মাদকাসক্ত ছেলে সুমনের লাঠির আঘাতে মা শুনতি রানী (৫০) মৃত্যু হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) সকালে নিজের মাদকাসক্ত সন্তানের লাঠির আঘাতে গুরুতর আহত হন শুনতি রানী। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

মৃত শুনতি রানী ওই গ্রামের আশা ঘোষের স্ত্রী। এ ঘটনার পর থেকে মাদকাসক্ত ছেলে সুমন পলাতক রয়েছেন।

সুমনের চাচাতো ভাই রতন বাংলানিউজকে জানান, সুমন দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। সোমবার সকালে সুমন তার মায়ের কাছে টাকা চায়। টাকা না দেওয়ায় কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন তার মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এতে তার মা শুনতি রানী জ্ঞান হারিয়ে ফেলেন। দ্রুত প্রতিবেশিরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। মরদেহটি রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম বাংলানিউজকে জানান, এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে কেউ থানায় মামলা দেয়নি। মামলা দিলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এসএস/এমইউএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।