ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
চাঁপাইনবাবগঞ্জে চোরাই মোটরসাইকেল উদ্ধার, আটক ৩

রাজশাহী: চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে রাজশাহীর মোটরসাইকেল চুরির সিন্ডিকেটের তিন সদস্যকে আটক করেছে মহানগরীর রাজপাড়া থানা পুলিশ। তাদের কাছ থেকে দু’টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদৎ হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, গত কয়েক দিনে বিভিন্ন সময় এ অভিযান চালানো হয়।

ওসি শাহাদৎ হোসেন বলেন, অভিযানের আগে প্রথমে চাঁপাইনবাগঞ্জ জেলার শিবগঞ্জের বারোরশিয়া এলাকার আফসার আলীর ছেলে সুমনকে (২৮) আটক করা হয়। এর পর সুমনকে জিজ্ঞাসাবাদ করলে সে শিবগঞ্জের কালিগঞ্জ সুজাপুর এলাকার সাদেকুল ইসলামের ছেলে আল মামুনের (২৭) নাম বলে। এর পরে আল-মামুনকে আটক করা হয়।

এরপর আল-মামুন জানায়, সে ৪০ হাজার টাকায় একটি চোরাই মোটরসাইকেলটি কিনেছেন। মামুনের দেওয়া তথ্যে এ সিন্ডেকেটের অপর সদস্য রিমনকে (১৫) আটক করা হয়। রিমন লথনপুর হিন্দুপাড়া এলাকার মুকলের ছেলে।

ওসি বলেন, একটি সিন্ডিকেট পরিকল্পিতভাবে মহানগরীর বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে চাঁপাইনবাবগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলা শহরে নিয়ে বিক্রি করে আসছে। মহানগর এলাকায় যে মোটরসাইকগুলো চুরি হয় তার বেশিরভাগের সঙ্গেই এ চক্রটি জড়িত।

এছাড়া আটক সুমনের বিরুদ্ধে থানায় আগেরও মোটরসাইকলে চুরির অভিযোগ রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় দুপুরের মধ্যেই তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।