ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২০
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, নিহত ২ ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীর তানোর উপজেলার বিনোদপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন।

বুধবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- তানোর পৌর এলাকার শফিউল ইসলামের ছেলে মিনারুল ইসলাম (২০) ও শামসুল ইসলামের ছেলে ফরিদুল ইসলাম ফরিদ (২৫)।

এদের মধ্যে মিনারুল ইসলামকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনার পর পরই মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে মারা যান ফরিদ। মিনারুল ও ফরিদকে উদ্ধার করা হচ্ছে। নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রাজশাহী তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বাংলানিউজকে বলেন, বুধবার বিকেলে মোটরসাইকেল চালিয়ে দুই যুবক রাজশাহী থেকে তানোরে ফিরছিলেন।  উপজেলার বিনোদপুর এলাকায় পৌঁছানের পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মোটরসাইকেলচালক। পরে গাছের সঙ্গে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা রাস্তার ওপর ছিটকে পড়েন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়।

এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তানোর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।