ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পবায় বাসচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
পবায় বাসচাপায় প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার রহমান কোল্ড স্টোরোজের সামনে বাসের চাপায় আব্দুস সালাম (৫২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত আব্দুস সালাম উপজেলার নওহাটা পৌরসভার মধুসুদনপুর গ্রামের বাসিন্দা।

বুধবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় বাবু (৪৫) নামে মোটরসাইকেলের আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন।

 

তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি একই গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছেন।

পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গোলাম মোস্তফা বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় আহত বাবু স্থানীয় আলু ব্যবসায়ী এবং নিহত আব্দুস সালাম তার কর্মচারী। সকালে তারা মোটরসাইকেল নিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়কে ওঠার সময় রাজশাহী থেকে নওগাঁগামী মুন্না এন্টারপ্রাইজ (রাজশাহী মেট্রো-ব-১১০০০৩) নামে একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুস সালামের মৃত্যু হয়। এছাড়া সড়কের ওপরে ছিটকে পড়ে গুরুতর আহত হন মোটরসাইকেলচালক বাবু। পরে স্থানীয়রা বাসটিকে আটক করে। কিন্তু এর চালক ও হেলপার পালিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় বাসের কোনো যাত্রী হতাহত হননি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে।

ওসি শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা আরও জানান, দুর্ঘটনার পর নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া আহত ব্যক্তিকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আটক বাসটি থানায় নিয়ে যাওয়া হচ্ছে। এছাড়া চালক ও হেলপারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পবা থানার ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।