ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

৬৭ বস্তা চাল চুরির মামলায় আ’লীগ নেতা কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
৬৭ বস্তা চাল চুরির মামলায় আ’লীগ নেতা কারাগারে

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ৬৭ বস্তা চাল চুরির মামলায় হাতেনাতে গ্রেফতার আওয়ামী লীগ নেতা আলাল উদ্দিন স্বপনকে কারাগারে পাঠানো হয়েছে। 

রোববার (১৯ এপ্রিল) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে দুপুরে তাকে আদালতে তোলা হয়।

আলাল উদ্দিন ওরফে স্বপন গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও খাদ্যবান্ধব কর্মসূচির চালের পরিবেশক। শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় তার বাড়ি থেকে ৬৭ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। বাড়ি থেকে চাল উদ্ধারের পর এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জামাল উদ্দিন তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেন।

এদিকে, চাল উদ্ধারের পর শনিবার রাতেই পুলিশ তাকে গোদাগাড়ী থানায় নিয়ে যায়। রাতভর থানা হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ চালায় পুলিশ। দুপুরে আদালতে তোলা হয়।

জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, শনিবার রাতেই তার বিরুদ্ধে মামলা করা হয়। রোববার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। আদালতের নির্দেশে বিকেলে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

** ৬৭ বস্তা চালসহ আ’লীগ নেতা আটক

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।