ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুর্ধর্ষ তিন ছিনতাইকারী গ্রেফতার, নারীরাই টার্গেট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মে ৪, ২০২০
দুর্ধর্ষ তিন ছিনতাইকারী গ্রেফতার, নারীরাই টার্গেট

রাজশাহী: রাজশাহীতে দুর্ধর্ষ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ তিন তরুণ মোটরসাইকেল নিয়ে ছিনতাই করে বেড়াতেন। রিকশায় যাতায়াত করা নারীরাই ছিলেন তাদের টার্গেট।

তাদের ছিনতাই কাজে ব্যবহৃত একটি বাইকও জব্দ করা হয়েছে। তিন ছিনতাইকারী হলেন- মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার আশরাফুল ইসলামের ছেলে আল-আমিন ওরফে হৃদয় (২০), অচিনতলা এলাকার আক্কাস আলীর ছেলে বাপ্পি ইসলাম ওরফে মধু (২০) এবং হোসনীগঞ্জ এলাকার রফিকুল কাইয়ুমের ছেলে আজমাইন আহনাম ওরফে তৌকিব (১৮)।

সোমবার (৪ মে) রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্তি উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বাংলানিউজকে জানান, গত ৩০ এপ্রিল দুপুর ২টার দিকে দরগাপাড়া এলাকার প্রয়াত মুক্তিযোদ্ধা মাহাফুজুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌসী (৬২) ব্যাংক থেকে টাকা উঠিয়ে রিকশায় বাড়ি ফিরছিলেন। সিপাইপাড়া মাদারবক্স আইডিয়াল স্কুলের সামনে পৌঁছালে ওই তিন ছিনতাইকারী বাইক নিয়ে রিকশা থামিয়ে তাকে মারধর করে এবং তার কাছে থাকা নগদ টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এ ঘটনায় মহানগরীর রাজপাড়া থানায় মামলা করা হয়। মামলার পর থেকে মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আবু আহাম্মদ আল মামুনের তত্ত্বাবধানে তদন্ত শুরু হয়। তিনি ছিনতাইয়ের বিষয়ে তথ্য উদঘাটনের জন্য ডিবি পুলিশের একটি বিশেষ টিমকে নিয়োজিত করেন। ওই টিম রোববার (৩ মে) দিনগত রাতে তিন ছিনতাইকারীর নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে নিয়ে আসে।

এ সময় তাদের কাছ থেকে ভ্যানিটি ব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়া ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। এর পর আসামিদের মামলার তদন্ত কর্মকর্তা রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলামের কাছে সোপর্দ করা হয়। বিকেলে ওই মামলায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ০৪, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।