ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করলো রুয়েট

রাবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২০
শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করলো রুয়েট শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করলো রুয়েট। ছবি: বাংলানিউজ

রাবি: শিক্ষা ও গবেষণার মান এগিয়ে নিতে শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করলো রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সম্মেলন কক্ষে উপাচার্য প্রফেসর রফিকুল ইসলাম শেখ প্রাতিষ্ঠানিক ইমেইল চালুর কার্যক্রমের উদ্বোধন করেন।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের জন্য প্রাতিষ্ঠানিক ইমেইল চালু করার ফলে রুয়েটের শিক্ষা ও গবেষণার গুণগত মান এগিয়ে নেওয়ার পাশাপাশি দেশ-বিদেশে শিক্ষাথীদের অনলাইন ম্যাটেরিয়াল আদান-প্রদানের ক্ষেত্রে সহায়ক হবে। যা বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- রুয়েটের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. সেলিম হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. রবিউল আওয়াল, গবেষণা ও সম্প্রসারণ দফতরের পরিচালক প্রফেসর ড. ফারুক হোসেন প্রমুখ।

পুরো কার্যক্রমটি রুয়েটের কেন্দ্রীয় কম্পিউটার সেন্টারের সার্বিক তত্ত্বাবধানে সম্পন্ন করা হবে। বিস্তারিত জানতে শিক্ষার্থীদের রুয়েটের ওয়েবসাইট www.ruet.ac.bd –এ ভিজিট করতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।