ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শিক্ষার্থীকে ধর্ষণ: স্বীকারোক্তি মাদ্রাসা সুপারের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২০
শিক্ষার্থীকে ধর্ষণ: স্বীকারোক্তি মাদ্রাসা সুপারের  আদালতে আব্দুল কাদের। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে অষ্টম শ্রেণির আবাসিক শিক্ষার্থীকে ধর্ষণের ব্যাপারে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন ওই মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল কাদের।

মঙ্গলবার (০৬ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় তিনি কুষ্টিয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক দেলোয়ার হোসেন তার জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে ওই মাদ্রাসা সুপার ছাত্রীকে দফায় দফায় ধর্ষণের কথা স্বীকার করেছেন।

জানা যায়, নির্যাতিতা মেয়েটি মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের স্বরুপদহ চকপাড়া এলাকার সিরাজুল উলুম মরিয়ম নেসা মহিলা মাদ্রাসার আবাসিক ছাত্রী। গত রোববার (০৪ অক্টোবর) ফজরের নামাজের সময় মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল কাদের মেয়েটিকে নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন। পরে রাত ৮টার দিকে মেয়েটিকে নিজ কক্ষে ডেকে দ্বিতীয় দফা ধর্ষণ করেন তিনি। সুপার বিষয়টি কাউকে না জানানোর জন্য মেয়েটিকে শাসিয়েও দেন।

সোমবার (০৫ অক্টোবর) সকালে মেয়েটি তার এক সহপাঠিকে বিষয়টি জানায়। আর ওই সহপাঠি ঘটনাটি নিজের বাবাকে জানালে তা এলাকায় জানাজানি হয়ে যায়।  

নির্যাতিতা মেয়েটির বাবা এ ঘটনায় ধর্ষক আব্দুল কাদেরের বিরুদ্ধে সোমবার মিরপুর থানায় মামলা দায়ের করেন। পরে রাতে পুলিশ আব্দুল কাদেরকে পোড়াদহ এলাকা থেকে গ্রেফতার করে।

আব্দুল কাদেরকে মঙ্গলবার (০৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়ার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে হাজির করা হলে তিনি এ ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আতিক জানান, আব্দুল কাদের তার জবানবন্দিতে মেয়েটি দফায় দফায় ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।