ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেগমগঞ্জে নারী নির্যাতন: দেলোয়ার-কালামের বিরুদ্ধে ধর্ষণ মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২০
বেগমগঞ্জে নারী নির্যাতন: দেলোয়ার-কালামের বিরুদ্ধে ধর্ষণ মামলা দেলোয়ার ও কালাম

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নির্যাতনের শিকার ওই নারী স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ও তার অপর এক সহযোগী আবুল কালামের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন।  

মঙ্গলবার (৬ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে বেগমগঞ্জ থানায় ওই নারী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলা ও থানা পুলিশ সূত্র জানায়, এক বছর আগে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার ওই নারীকে ভয়ভীতি দেখিয়ে জোর করে দুই দফায় ধর্ষণ করে। আর দেলোয়ারকে সম্পূর্ণ সহযোগিতা করে তার বাহিনীর অন্যতম সদস্য আবুল কালাম। দেলোয়ার অস্ত্রধারী সন্ত্রাসী হওয়ায় তিনি ভয়ে বিষয়টি কাউকে বলেননি।

সূত্র জানায়, এরই মধ্যে গত মাসের প্রথম সপ্তাহে দেলোয়ার বাহিনীর সদস্যরা ওই নারীর ঘরে ঢুকে তার স্বামীকে বেঁধে রেখে তাকে বিবস্ত্র করে শারীরিকভাবে নির্যাতন করে এবং তা মোবাইলে ধারণ করে। এক পর্যায়ে গত ৪ অক্টোবর ধারণকৃত ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে এ ঘটনায় ওই নারী বাদী হয়ে বেগমগঞ্জ থানায় দেলোয়ার বাহিনীর অপর এক সদস্য বাদলকে প্রধান আসামি করে নয় জনের নাম উল্লেখ করে দুটি মামলা দায়ের করেন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) হারুন অর রশিদ চৌধুরী জানান, দেলোয়ার বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলায় রিমান্ডে রয়েছে। তাকে নির্যাতিতা নারীর দায়ের করা আগের দুটি মামলায় গ্রেফতারের জন্য গতকালই আদালতে আবেদন করা হয়েছে। বর্তমান ধর্ষণের মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হতে পারে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।