ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পুলিশ কর্মকর্তার জন্য ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
রাজশাহীতে পুলিশ কর্মকর্তার জন্য ব্যতিক্রমী বিদায় অনুষ্ঠান ...

রাজশাহী: রাজশাহীতে এক পুলিশ সদস্যকে ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজন করে বিদায় জানানো হয়ছে। খন্দকার মো. মাজেদুল ইসলাম নামের এটিএসআই'র পিআরএলে (অবসরোত্তর ছুটি) যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানোর পাশাপাশি সুসজ্জিত গাড়িতে করে তাকে পৌঁছে দেওয়া হয় নিজের বাড়িতে।

এসময় গাড়িটি রঙ-বেঙয়ের বেলুন ও ফুল দিয়ে সাজানো হয়।  

শুক্রবার (৩০ অক্টোবর) দুপুরে রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের উদ্যোগে এ ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে তাকে বিদায় জানানো হয়।

এটিএসআই খন্দকার মো. মাজেদুল ইসলাম দীর্ঘ ৩৭ বছর পুলিশে কর্মরত ছিলেন। তিনি সদর কোর্ট শাখায় কর্মরত ছিলেন। কর্মজীবন শেষ করে রাজশাহী জেলা পুলিশ থেকে পিআরএলে (অবসরোত্তর ছুটি) যাওয়ার দিন আনুষ্ঠানিকতার মাধ্যমে সুসজ্জিত গাড়িতে বিদায় দেওয়া হয়।  

খন্দকার মো. মাজেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বিদায় বেলায় পুলিশ সুপারের এমন আনুষ্ঠানিক বিদায় আমাকে অত্যন্ত গর্বিত করেছে। এমন সম্মানজনক বিদায় পেয়ে আমি অশ্রু ধরে রাখতে পারিনি। এজন্য পুলিশ সুপারসহ সহকর্মীদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এসএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।