ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
সাভারে শিশু ধর্ষণের অভিযোগে যুবক আটক  প্রতীকী ছবি

সাভার (ঢাকা): সাভারে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে ইব্রাহীম খলিল (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (৩১ অক্টোবর) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

এর আগে বুধবার (২৮ অক্টোবর) ও বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সাভারের নালিয়াগুড় জমীর আলীর ভাড়া বাসায় এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে শুক্রবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে সাভারের নালিয়াগুড় এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়।

ইব্রাহীম খলিল সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানার শিবপুর গ্রামের জাকির হোসেনের ছেলে। তিনি ভুক্তভোগী শিশুর পাশের রুমের ভাড়াটিয়া।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী শিশুর বাবা-মা দুইজনই পোশাক কারখানায় কাজ করেন। এ কারণে শিশুটি সারাদিন একাই বাসায় থাকে। সেই সুবাদে গত বুধবার অভিযুক্ত ইব্রাহীম শিশুটিকে জোর করে ধরে বাসার টয়লেটের ভেতর নিয়ে ধর্ষণ করে। সেসময় কাউকে না বলতে ভয়-ভিতি দেখায়। বৃহস্পতিবার আবার একই ঘটনা ঘটায় ইব্রাহীম। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাবা-মার কাছে সব বলে দেয়।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। শিশুটিকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সঙ্গে মামলার প্রস্তুতিও চলছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ