ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

রাজশাহী: প্রতিবেশী চাচার দ্বারা পনেরো বছরের শারীরিক প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহীর দুর্গাপুর উপজেলার পাঁচুবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

 

ঘটনার পর ভিকটিম কিশোরীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

ভিকটিমের পরিবারের অভিযোগ উপজেলার পাঁচুবাড়ি গ্রামের এক ব্যক্তি (৪০) শারীরিক প্রতিবন্ধী ওই কিশোরীকে ফুসলিয়ে শুক্রবার সন্ধ্যায় বাড়ির পাশের জঙ্গলে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করেন। এ সময় কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে অভিযুক্ত ওই ব্যক্তিকে আটক করে গণপিটুনি দেয়। পরে তিনি কৌশলে সেখান থেকে পালিয়ে যান। ওই ব্যক্তি সম্পর্কে ভিকটিম কিশোরীর প্রতিবেশী চাচা হন। অভিযুক্ত ওই ব্যক্তির বিরুদ্ধে এর আগেও ধর্ষণের অভিযোগ রয়েছে। কিন্তু প্রমাণ না থাকায় তার বিরুদ্ধে ভুক্তভোগী মামলা করতে পারেনি।  

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খুরশীদা বানু কণা বাংলানিউজকে জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।