ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
সিলেটে চিকিৎসকের বাসা থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

সিলেট: সিলেটে চিকিৎসকের বাসা থেকে জান্নাত আক্তার লিনা (১৪) নামে গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) বেলা দেড়টার দিকে নগরের আখালিয়া সুরমা আবাসিক এলাকার ৪ নং সড়কের ৪৩ নং বাসা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোরী জান্নাত আক্তার লিনা (১৪) সিলেটের সীমান্তবর্তী কোম্পানীগঞ্জ উপজেলার বতুমারা গ্রামের আবদুল মালিকের মেয়ে। বাসার মালিক গাইনি চিকিৎসক জামিলা খাতুনের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লিনা।

পুলিশ জানায়, ওই নারী চিকিৎসকের বাসায় প্রায় ৮ বছর ধরে গৃহকর্মীর কাজ করতো লিনা। শনিবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো মরদেহ দেখতে পান ঘরের কাজে নিয়োজিত অন্যরা। ডা. জামিলার মেয়েসহ বাসার অন্য কাজের লোকেরা মিলে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ নিচে নামান।

ওই নারী চিকিৎকের খবরে কোতোয়ালি মডেল থানা পুলিশ বেলা দেড়টার দিকে মরদেহ উদ্ধার করে।

লিনার ভাই আল-আমিনের অভিযোগ, মারপিঠে তার বোনের মৃত্যু হয়েছে। এরপর আত্মহত্যার নাটক সাজোনো হয়েছে। তার বোনের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি। তার বোনের হত্যার বিচার দাবি করেছেন তিনি।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া মিঞা বলেন, প্রাথমিকভাবে ঘটনাটি আত্মহত্যা মনে হলেও ময়না তদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। কেননা কিশোরীর গলার নীচে দিকে আঘাতের চিহ্ন রয়েছে। অবশ্য পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। বিকাল ৫টায় ময়না তদন্তের পর মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘন্টা, অক্টোবর ৩১, ২০২০
এনইউ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।