ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাগরপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
নাগরপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে গৃহবধূ রোজিনা আক্তারকে (২১) আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী জয়নাল আবেদিনের বিরুদ্ধে।  

এ ঘটনায় পুলিশ শনিবার (৩১ অক্টোবর) দুপুরে জয়নাল আবেদিন ওরফে বাবুকে (৩০) গ্রেফতার করেছে।

এরআগে, শুক্রবার (৩০ আক্টোবর) রাতে উপজেলার মিরকুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। রোজিনা আক্তার উপজেলার কোকাদাইর গ্রামের মৃত মজের আলীর মেয়ে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে স্বামীর বাড়িতে আগুনে দগ্ধ হন রোজিনা। পরে স্থানীয় লোকজনের সহায়তায় রাতেই তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকালে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসা জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে সকাল সাড়ে ১১টায় তিনি মারা যান। এরপর রোজিনাকে বাড়িতে নিয়ে আসা হয়। খবর পেয়ে পুলিশ দুপুরে নিহতের স্বামী জয়নাল আবেদিনকে গ্রেফতার করে।

মৃত রোজিনা আক্তারের বড় বোন হুনুফা আক্তার বাংলানিউজকে জানান, প্রায় চার আগে উপজেলার মিরকুটিয়া গ্রামের নশের আলীর ছেলে জয়নাল আবেদিনের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই বারবার যৌতুকের জন্য চাপ সৃষ্টি করতে থাকে। শুক্রবার রাতে পরিকল্পিতভাবে তার বোনকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি। করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ