ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খুব সহসাই মন্ত্রিসভায় পরিবর্তন হচ্ছে না: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০
খুব সহসাই মন্ত্রিসভায় পরিবর্তন হচ্ছে না: কাদের

ঢাকা: খুব সহসাই মন্ত্রিসভায় পরিবর্তন হচ্ছে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  

মঙ্গলবার (২৪ নভেম্বর) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

কাদের বলেন, করোনার এই মুহূর্তে মন্ত্রিসভঅর কোনো পরিবর্তন নয়। তবে এখন শুধু শূন্যপদ পূরণ করা হচ্ছে। এজন্য জামালপুরের ইসলামপুর-২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক খানকে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দেওয়া হচ্ছে। সন্ধ্যায় তিনি শপথগ্রহণ করবেন।  

‘তিনি ভালো একজন মানুষ। এছাড়া মন্ত্রিসভায় অন্য কোনো পরিবর্তন নেই। এর বাইরে আমি কিছু জানি না। করলে আরো কয়েকজনকে নিয়ে করতো। এটা আসলে প্রধানমন্ত্রীর এখতিয়ার। কিন্তু এই মুহূর্তে আর কোনো পরিবর্তন নয়। যেহেতু ধর্ম মন্ত্রণালয়ের পদটা শূন্য, সেজন্য শূন্য পদটা পূরণ হচ্ছে। এছাড়া অন্য কোনো জায়গা পরিবর্তন এ সময়ে বা তাড়াতাড়ি হচ্ছে বলে মনে হচ্ছে না। ’ 

সেতুমন্ত্রী বলেন, খুব সহসা পরিবর্তন হচ্ছে না। করোনাকালে মন্ত্রিপরিষদের কতগুলো বিষয় আছে। তাছাড়া এখন কাজওতো স্বাভাবিক সময়ের মতো ফিজিক্যালি প্রেজেন্স দিয়ে করা খুব কঠিন।  
বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২০

জিসিজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।