ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বগুড়ায় শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
বগুড়ায় শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় তাবাচ্ছুম (৭) নামে এক শিশুকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছে নিহত শিশুর পরিবার।

সোমবার (১৪ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের নসরতপুর গ্রাম থেকে ওই শিশুটি নিখোঁজ হয়।

নিহত তাবাচ্ছুম ওই গ্রামের বেল্লাল হোসেন খোকনের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার দিকে তাবাচ্ছুম বাড়ি থেকে তার দাদা আব্দুস সবুর, দাবি এবং দুই ফুপুর সঙ্গে বাড়ির অদূরে ওয়াজ মাহফিল শুনতে যায়। সেখানে তাবাচ্ছুম স্বজনদের রেখে একা একা মাহফিলের মাঠে ঘোরাঘুরি করছিল। কিন্তু রাত ১০টার পর থেকে তাবাচ্ছুমকে খুঁজে পাওয়া যায়নি। এরপর স্থানীয় লোকজন তাকে খুঁজতে থাকে। পরে রাত ১টায় ওই গ্রামের একটি বাঁশ ঝাড়ে তাবাচ্ছুমের মরদেহ পাওয়া যায়।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে প্রথমে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা ও ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।