ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

লাইসেন্সধারী অস্ত্রের মালিকদের মধ্যে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
লাইসেন্সধারী অস্ত্রের মালিকদের মধ্যে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ

বরিশাল: বরিশালে লাইসেন্সধারী আগ্নেয়াস্ত্রের মালিকদের মধ্যে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়েছে।

স্মার্ট ফায়ার আর্মস লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেমের মাধ্যমে মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় বরিশাল জেলা প্রশাসনের হলরুমে আনুষ্ঠানিকভাবে আগ্নেয়াস্ত্রের স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণের উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার।

উদ্বোধনী দিনে বৈধ লাইসেন্সধারী ১০ জনের মধ্যে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসকের কার্যালয় থেকে জানা গেছে, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলবার ও রাইফেলসহ মোট চারটি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে।

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ, বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম ইকবাল ও বর্তমান সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক (বীর প্রতীক) এবং স্পেকট্রাম বিডি সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ আল মামুন।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নেভিগেশন ব্যবসায়ী মঞ্জুরুল আহসান ফেরদৌস, কাজী মফিজুল ইসলাম কামাল এবং মুলাদী উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম খান মিঠু প্রমুখ।  

জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. আলী সুজা জানান, বরিশাল জেলায় শর্টগান, পিস্তল, রিভলবার ও রাইফেলসহ মোট চারটি ক্যাটাগরিতে ৭৬৮টি আগ্নেয়াস্ত্রের লাইসেন্স রয়েছে। পর্যায়ক্রমে আগ্রহী সবার মধ্যে স্মার্ট লাইসেন্স কার্ড বিতরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।