ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বিজয় দিবসে ঢামেকে রোগীরা পাবেন বিশেষ খাবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
বিজয় দিবসে ঢামেকে রোগীরা পাবেন বিশেষ খাবার

ঢাকা: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি নিয়েছে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে কর্তৃপক্ষ। এর মধ্যে বরাবরের মতো থাকছে রোগীদের বিশেষ খাবার পরিবেশন ও বিনামূল্যে চিকিৎসা।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেলে এ বিষয়ে কথা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হকের সঙ্গে।

তিনি জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রতিবারের মতো হাসপাতালে ছোট পরিসরে বিভিন্ন কর্মসূচি নেওয়া হয়েছে। করোনার কারণে স্বাস্থ্যবিধি মেনেই এসব কর্মসূচি পালিত হবে।

বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক আরো জানান, বরাবরের মতো রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। পোলাও, রোস্ট, রেজালা ও ডিমের কোরমাসহ বেশকিছু আইটেম থাকবে। এছাড়া সকাল থেকে দুপুর পর্যন্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা দেওয়া হবে। হাসপাতালে চিকিৎসা নিতে হলে রোগীদের নামমাত্র টাকা দিয়ে টিকিট ও ভর্তি ফাইল কিনতে হয় সেগুলো বিজয় দিবসে বিনামূল্যে দেওয়া হবে।

বিজয় দিবসের সকালে জরুরি বিভাগে আগত মাস্ক বিহীন লোকজনদের বিনামূল্যে মাস্ক বিতরণ করা হবে বলে জানান ঢামেক হাসপাতালের পরিচালক।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।