ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বিভীষণ সীমান্তে বিএসএফের গুলিতে আহত মোজাম্মেল (৩৫) নামে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়।

জানা যায়, গত ১০ ডিসেম্বর নওগাঁ ১৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের বিভীষণ বিওপির আওতাধীন সীমান্তের ২১৯/৪৫ আর পিলার পেরিয়ে ভারতে গরু আনতে যান মোজাম্মেলসহ বাংলাদেশি কয়েকজন। সেদিন বিকেল ৪টার দিকে ফেরার পথে ২১৯/৪৫ আর সংলগ্ন ২০০ গজ ভারতের অভ্যন্তরে বাগানপাড়া নামক স্থানে বেলডাঙ্গা ক্যাম্পের ১৫৯ ভারতীয় সীমন্তরক্ষী বাহিনীর (বিএসএফ) টহল দলের সামনে পড়েন তারা। এসময় বিএসএফের ছোড়া রাবার বুলেটবিদ্ধ হয়ে দেশে পালিয়ে আসেন মোজাম্মেলসহ বাংলাদেশি দু’জন। এরপর তারা অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মোজাম্মেলকে রামেক হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

রামেক পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।