ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ঋণের টাকা তুলে ফেরার পথে এনজিও কর্মী খুন, আটক ১

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
ঋণের টাকা তুলে ফেরার পথে এনজিও কর্মী খুন, আটক ১ প্রতীকী

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ঋণের টাকা তুলে ফেরার পথে দিনে-দুপুরে সড়কে ইসমাইল হোসেন (২৫) নামে এক এনজিও কর্মীকে ছুরিকাঘাতে হত্যা করেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় রাজিব (৩৪) নামে এক জনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে স্থানীয়রা।

 

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের গাঁওতারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ইসমাইল ধামরাইয়ের যাদবপুর ইউনিয়নের আমরাইল এলাকার মৃত আব্দুল আলীমের ছেলে। তিনি একটি এনজিওতে কাজ করতেন।  

আটক রাজিব যাদপুরের গাঁওতারা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।  

পুলিশ জানায়, এনজিওর ঋণের টাকা তুলে গাঁওতারা এলাকা থেকে ব্রিজ হয়ে আমরাইল এলাকার দিকে বাইসাইকেলে করে যাচ্ছিলেন ইসমাইল। এ সময় একই এলাকার রাজিবসহ তিনজন তার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। ব্যাগ দিতে রাজি না হওয়া ইসমাইলকে ছুরিকাঘাত করে টাকার ব্যাগ নিয়ে তারা পালানোর চেষ্টা করেন। এ সময় দু’জন পালিয়ে গেলেও রাজিবকে আটক করে স্থানীয়ারা।  

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার আলী বাংলানিউজকে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাজীব নামে এক জনকে আটক করা হয়েছে। একইসঙ্গে ঘটনার সঙ্গে জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে মামলা দায়ের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।