ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

গাজীপুর সিটির মুক্তিযোদ্ধার সন্তানদের চাকরি-ব্যবসার ব্যবস্থা করা হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
গাজীপুর সিটির মুক্তিযোদ্ধার সন্তানদের চাকরি-ব্যবসার ব্যবস্থা করা হবে গাজীপুর সিটির মুক্তিযোদ্ধার সন্তানদের চাকরি-ব্যবসার আশ্বাস দিলেন মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটি করপোরেশনের সকল মুক্তিযোদ্ধাদের চিকিৎসা খরচ ও হোল্ডিং ট্যাক্স ফ্রি করে দিচ্ছি।

মুক্তিযোদ্ধার সন্তানদের চাকরি ও ব্যবসার ব্যবস্থা করে দিচ্ছি।

গাজীপুর সিটি করপোরেশনের সকল মুক্তিযোদ্ধাদের নামে রাস্তার নামকরণ করা হবে। আর যে সকল রাস্তা ভুয়া মুক্তিযোদ্ধার নামে করা হয়েছে, সে সকল রাস্তা প্রকৃত মুক্তিযোদ্ধাদের নামে করে দেওয়া হবে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের উদ্যোগে শহরের বঙ্গতাজ অডিটোরিয়ামে বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যে সকল মুক্তিযোদ্ধা জীবিত আছেন, তারা দেখে যাক তাদের সন্তানেরা ভালো আছেন। স্বাধীনভাবে তারা কাজ করছেন এবং মর্যাদার সঙ্গে কাজ করতে পারছেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার মিয়া ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী আলিম উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠান শেষে শহীদ মুক্তিযোদ্ধার পরিবারসহ প্রায় দেড় হাজার মুক্তিযোদ্ধাকে সম্বর্ধনা ও উপহার সামগ্রী দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০  
আরএস/ওএফবি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।