ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবকের মৃত্যু প্রতীকী ছবি

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. খাইরুল ইসলাম তালুকদার (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত খাইরুল জেলার নেছারাবাদ উপজেলার আওরা বুনিয়া গ্রামের বাসিন্দা কিবরিয়া হোসেন তালুকদারের ছেলে। তিনি লেখাপড়ার পাশাপাশি নেছরাবাদ উপজেলা সদরের  একটি মোটরসাইকেলের শো-রুমের ম্যানেজার হিসেবে কাজ করতেন।

স্থানীয়রা জানান, সকালে মোটরসাইকেল শো-রুমের কাজে পিরোজপুরে যান খাইরুল। সেখান থেকে দুপুরে কাজ শেষ করে নেছারাবাদ ফেরার সময় জেলার কাউখালীর চিড়াপাড়া সড়কের কেএম সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড় এলাকায় নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন খাইরুল। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কর্মকার বাংলানিউজকে জানান, খাইরুলের অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছিল।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।