ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে অস্ত্রসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
আড়াইহাজারে অস্ত্রসহ গ্রেফতার ৩ আড়াইহাজারে অস্ত্রসহ গ্রেফতার ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় অবৈধ ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর অপরাধ সংঘটনের সময় তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ওইসময় র‌্যাবের উপর হামলার ঘটনা ঘটে।

 

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র্যাব ১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী। সকালের ওই অভিযানে গ্রেফতারকৃতরা হলেন- ফারুক হোসেন (২৮), আরিফ (২৪) ও মামুন (৩২)। তাদের কাছ থেকে ধারালো চাপাতি ও দুটি লোহার পাইপ উদ্ধার করা হয়।  

গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তাদের বাড়ী নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায়।  

আরও জানা যায়, মো. ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকার ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ৬টি মামলা রয়েছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ৪টি ওয়ারেন্ট মুলতবী রয়েছে।  

গোপন সূত্রের ভিত্তিতে জানা যায় যে, সে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে র্যাব-১১ এর একটি আভিযানিক দল আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় তাকে গ্রেফতার করতে যায়।  

এসময় র্যাব সদস্যরা নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে তার দুই ভাই আরিফ ও মামুনসহ র্যাবের আভিযানিক দলের উপর চড়াও হয় এবং তারা আইনানুগ গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে প্রতিবন্ধকতা করে উদ্ভব পরিস্থিতি সৃষ্টি করে। তখন র্যাব সরকারী সম্পত্তি ও জানমালের আত্মরক্ষার্থে শটগানের ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও তাদেরকে গ্রেফতারসহ ধারালো চাপাতি ও ২টি লোহার পাইপ উদ্ধার করতে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।